খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

যবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ওয়াশিম, সম্পাদক মাহফুজ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) পঞ্চম কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল ২৪ অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওয়াশিম আকরাম ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক কালবেলার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এটিএম মাহফুজ।

রোববার (৬ অক্টোবর) বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে প্রধান নির্বাচন কমিশনার ড. মীর মোশাররফ হোসেন আনুষ্ঠানিক সভার মাধ্যমে এ ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও প্রক্টর আমজাদ হোসেন, জনসংযোগ শাখার তথ্য কর্মকর্তা নাজমুল হোসাইন।

কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক আমার সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক যায়যায় দিনের শেখ সাদী ভূঁইয়া, অর্থ সম্পাদক দৈনিক খোলা কাগজের মোস্তফা গালিব, সাংগঠনিক সম্পাদক চ্যানেল আই অনলাইনের শিহাব উদ্দীন সরকার, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক দৈনিক খবরের কাগজের মোতালেব হোসাইন, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক দৈনিক সময়ের কণ্ঠস্বরের আশরাফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি আরাফাত হোসেন। নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!